রম্য রমণী
- Dewan Sami Jisan - প্রেমের কবিতা ১৯-০৫-২০২৪

প্রথম পলকে মুগ্ধ আমি, ধন্য আমি
দেখে তোমার ঐ মুখখানি

মায়া ভরা আঁখি তোমার
বিক্ষত করে হৃদয় আমার

অবাধ্য কেশ তোমার
হৃদয় স্পন্দন বাড়াই আমার

মধুমাখা চঞ্চু তোমার
কাতর করে আমায়

হাসি মাখা মুখ তোমার
উৎফুল্ল করে মন আমার

রসে ভরা কন্ঠ তোমার
ধন্য করে শ্রবণ স্বাদ আমার

চরণ তোমার অপূর্ব সুন্দর
ছুয়ে যায় হৃদয় আমার

হৃদয় হারানো রূপ তোমার

মুগ্ধ আমি,ধন্য আমি
দেখে তোমার ঐ রুপখানি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।